Bangla Ajker rashifal, Daily Bengali Horoscope 15 April,আজকের রাশিফল , দৈনিক রাশিফল - গল্প-কবিতার কুটির

Home Top Ad

Post Top Ad

Wednesday, April 15, 2020

Bangla Ajker rashifal, Daily Bengali Horoscope 15 April,আজকের রাশিফল , দৈনিক রাশিফল

Daily Horoscope ,আজকের রাশিফল, Bangla Rashifal । আজ ১৫ ই এপ্রিল । বাংলা রাশিফল দেখে মিলিয়ে নিন আপনার আজ দিন টি কেমন যাবে । Today's Horoscope in Bengali 15 april 2020. বাংলা রাশিফলের এই পেজে সব পত্রিকায় প্রকাশিত রাশিফল একসাথে দেখতে পারবেন । নিচের দিকে সমস্ত বিখ্যাত পত্রিকার বাংলা রাশিফল দেওয়া হলো।

Bangla Rashifal :-



◆ মেষ রাশি

আজকের দিন আজ ব্যবসায় কোনও শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে।


◆ বৃষ রাশি

আজ শক্রর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক সুবিধা পেতে পারেন আজ। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।


◆ মিথুন রাশি

আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা আসতে পারে। কর্মে
বদলির সম্ভাবনায় মানসিক চাপ বোধ। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরু জনদের পরামর্শে তা কেটে যাবে। প্রতিবেশীর উক্কানিতে সংসারে ঝঞ্জাট। শক্র পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।


◆ কর্কট রাশি

বিপদে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে
যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তির আশঙ্কা। সাধু সঙ্গে গিয়ে মনে শান্তি। আত্মীয়দের নিয়ে চিন্তা থাকবে।


◆ সিংহ রাশি

রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। প্রাথমিক স্তরের পড়াশোনার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধের্ধ বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের
শরীরের জন্য খরচ বাড়বে।


◆ কন্যা রাশি

ধর্ম নিয়ে কোনও আলোচনা থেকে মানসিক শান্তি বাড়তে পারে। আজ অযথা খরচ হতে পারে। শরীর মোটামুটি থাকবে। উচ্চ এবং প্রাথমিক বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। দুপুরের পরে আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। বয়সে ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।




◆ তুলা রাশি

কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে
নিজেকে মানিয়ে নিন।


◆ বৃশ্চিক রাশি

কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনও রকম আঘাত লাগতে পারে। বিয়ে সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না।আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে
মনোমালিন্য।


◆ ধনু রাশি

অপরের কোনও কথায় অশান্তি বাড়তে পারে। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগি ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চগ্চায় হাল ছাড়লে মুশকিল।উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।


◆ মকর রাশি

মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায়
আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় প্রয়োজন নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্ত পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় মানসিক শান্তি।


◆ কুম্ভ রাশি

কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে মনে
আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শক্রর
কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।


◆ মীন রাশি

গবেষণার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ ভাল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

বি: দ্র: - গল্প কবিতার কুটির কোনোভাবেই কপিরাইট কে সমর্থন করে না। আমাদের কোনো নিজস্ব জ্যোতিষী নেই। এখানে প্রকাশিত তথ্য গুলি পাঠক কুলের সুবিধার্থে ইন্টারনেট থেকে সংগৃহীত। প্রতিটি পত্রিকার নিজস্ব জ্যোতিষ বিভাগের লিংক গুলি  নিচে দেওয়া হলো। যদি কোন পত্রিকার আপত্তি থাকে অনুগ্রহ পুর্বক আমাদের জানান। তৎক্ষণাৎ উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

১৪ ই এপ্রিল ২০২০                    ➥১৬ ই এপ্রিল ২০২০




আমাদের অন্যান্য বিষয় গুলি পড়ুন।










Post Top Ad