Bangla Rashifal,আজকের রাশিফল - Today's Horoscope in Bengali 13th april 2020 - গল্প-কবিতার কুটির

Home Top Ad

Post Top Ad

Monday, April 13, 2020

Bangla Rashifal,আজকের রাশিফল - Today's Horoscope in Bengali 13th april 2020

Bangla Rashifal,আজকের রাশিফল । আজ ১৩ ই এপ্রিল সোমবার, আপনার আজ দিন টি কেমন যাবে তা বাংলা রাশিফল দেখে মিলিয়ে নিন। Today's Horoscope in Bengali 13 april 2020. রাশিফলের এই পেজে সব পত্রিকায় প্রকাশিত রাশিফলএকসাথে দেখতে পারবেন । নিচের দিকে সমস্ত বিখ্যাত পত্রিকার বাংলা রাশিফল দেওয়া হলো।

Bangla Rashifal :-


◆ মেষ রাশি

 আজ দিনটি আপনার ব্যবসার জন্য খুব ভালো। আজকে আপনি বিনিয়োগ করলে লাভ পেতে পারেন ।চেষ্টা করুন ছোট বিনিয়োগ করতে এতে সুফল আসতে পারে।পুরোনো শত্রু দের থেকে একটু সতর্ক থাকুন। কোনো কাজে আপনার পরিবার খুব ভালো সঙ্গ দেবে।চাকরি ক্ষেত্রে আপনার পদোন্নতি হতে পারে।

◆ বৃষ রাশি

আজ দিনটি আপনার ভালো মন্দ নিয়ে কাটতে পারে। পারিবারিক কলহ থাকলে আজ সংসারিক শান্তি বজায় থাকবে। কর্মস্থলে নিয়ে সেই ভাবে কোন পরিবর্তন হবে না। নতুন চাকরির সম্ভাবনা নেই। প্রেমে বিতর্কিত মন্তব্য এড়িয়ে চলুন।

◆ মিথুন রাশি

 আজ আপনার দিনটি মিশ্র ভাবে কাটতে চলেছে। ছাত্র ছাত্রী বা যারা গবেষণায় নিযুক্ত তাদের নতুন কিছু আবিষ্কার হবার সম্ভাবনা। যারা এখন একা আছেন তারা আজ নতুন জীবন সঙ্গিনী বা সঙ্গী পেতে চলেছেন আজ আপনার বিবাহিত জীবন ভালো হতে পারে. পারিবারিক কলহ আজকে থাকবে না .যারা ব্যবসা করেন তাদের জন্য দিনটি খুব শুভ অল্প ভাবেই নতুন কিছু অর্থ উপার্জন করতে পারেন.


◆ কর্কট রাশি

আজ আপনার দিনটা খুব একটা শুভ নয়. একটা গোপন ভয় কাজ করতে পারে. তার জন্য অন্যমনস্ক থাকতে পারেন. দূরে যাত্রা এড়িয়ে চলুন. গাড়ি আজ আপনাকে সাবধানে চালাতে হবে.


◆ সিংহ রাশি

আজ আপনার খরচা এবং প্রাপ্তি সামঞ্জস্যপূর্ণ হবে. অন্য কোন উপায় কিছু আর্থিক উপার্জন হতে পারে কর্মক্ষেত্র আজকে আপনার জন্য শুভ কিছু নতুন কাজ পেতে পারেন চাকুরীজীবীদের আজকে পদোন্নতির সম্ভাবনা পুরনো শত্রুদের সাথে বিবাদ এড়িয়ে চলুন.


◆ কন্যা রাশি

 আপনার প্রাপ্তিযোগ আছে আজকের দিনটি আপনার ক্ষেত্রে শুভ আগ বাড়িয়ে কথা বলা এড়িয়ে চলুন এতে আপনার শত্রুর পরিমাণ বাড়তে পারে শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ.

◆ তুলা রাশি

 আজকে আপনার দিনটি মিশ্র হতে চলেছে. বাজে খরচ খরচা এড়িয়ে চলুন তাহলে পরবর্তী দিনে সঞ্চয় সমস্যা হতে পারে. আবেগপ্রবণ হবেন না. কোন সিদ্ধান্ত নেওয়ার আগে সঠিক ভাবে ভাবুন. কারোর থেকে ঋণ না নয় ভালো এখন. বাস্তবসম্মত আচরণ করুন আজ.


◆ বৃশ্চিক রাশি

আজকে আপনার দিনটি দুঃখ প্রবন ভাবে কাটতে পারে. অযথা কোথাও আপনার সঞ্চিত অর্থ কাজে লাগাবেন না. আপনি আশা করবেন পারিপার্শ্বিক লোকজন এবং বন্ধুবান্ধব আপনাকে সাহায্য করুক কিন্তু তাদের কাছ থেকে আশানুরূপ সাহায্য না পাওয়ার জন্য আপনি হতাশ হতে পারেন. আজকের দিনটি আপনার সাবধানে চলা উচিত. নিজস্ব ভাবে সিদ্ধান্ত নিন.

◆ ধনু রাশি

কিছু মূল্যবান জিনিস আজ আপনার ক্ষতি হতে পারে. কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরু জনদের পরামর্শে সমস্যা মিটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে অশান্তি। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।


◆ মকর রাশি

 আজ সকাল থেকে ছোট বিবাদ বাড়তে পারে। প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি। সাধু সঙ্গে গিয়ে মানসিক শান্তি।

◆ কুম্ভ রাশি

 শরীরে যন্ত্রণার জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ প্রচুর অতিথি সমাগম হতে পারে। প্রাথমিক পড়াশোনার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল নয়। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে ভয় কাজ করবে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।


◆ মীন রাশি

 কাজের ব্যাপারে কোনও আলোচনা থেকে মানসিক শান্তি বাড়তে পারে। আজ অযথা খরচ নিয়ে চিন্তা থাকবে। স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। বয়সে ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।


বি: দ্র: - গল্প কবিতার কুটির কোনোভাবেই কপিরাইট কে সমর্থন করে না। আমাদের কোনো নিজস্ব জ্যোতিষী নেই। এখানে প্রকাশিত তথ্য গুলি পাঠক কুলের সুবিধার্থে ইন্টারনেট থেকে সংগৃহীত। প্রতিটি পত্রিকার নিজস্ব জ্যোতিষ বিভাগের লিংক গুলি  নিচে দেওয়া হলো। যদি কোন পত্রিকার আপত্তি থাকে অনুগ্রহ পুর্বক আমাদের জানান। তৎক্ষণাৎ উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।





Post Top Ad