আজকের রাশিফল , Bangla Rashifal 14 april || Today's Horoscope in Bengali - গল্প-কবিতার কুটির

Home Top Ad

Post Top Ad

Tuesday, April 14, 2020

আজকের রাশিফল , Bangla Rashifal 14 april || Today's Horoscope in Bengali

আজকের রাশিফল, Bangla Rashifal । আজ ১৪ ই এপ্রিল । বাংলা রাশিফল দেখে মিলিয়ে নিন আপনার আজ দিন টি কেমন যাবে । Today's Horoscope in Bengali 14 april 2020. বাংলা রাশিফলের এই পেজে সব পত্রিকায় প্রকাশিত রাশিফলএকসাথে দেখতে পারবেন । নিচের দিকে সমস্ত বিখ্যাত পত্রিকার বাংলা রাশিফল দেওয়া হলো।

Bangla Rashifal :-


◆ মেষ রাশি

 কর্মক্ষেত্রে  থেকে চাপ থাকতে পারে।পারিবারিক অশান্তির সম্ভাবনা রয়েছে।এরজন্য আপনার কাজে মন দিতে অসুবিধার সম্মুখীন হতে পারে । আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। নিজেকে নিয়ন্ত্রিত করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

◆ বৃষ রাশি

আপনি আপনার একঘেয়ে সময়সূচী থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সাথে বাইরে ঘুরতে যান।কর্মক্ষেত্রে বাধা আস্তে পারে। আপনার মেধা দিয়ে আপনি আজ নতুন কিছু পেতে পারেন।বিবাহিত জীবন ভালো যাবে।

◆ মিথুন রাশি

 পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর একাকীত্ব দূর হবে। আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম এর জন্য ভালো কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে দাগ কাটতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।


◆ কর্কট রাশি

সন্দেহ প্রবন হবেন না কাজে ক্ষতি হতে পারে। আপনার অতিরিক্ত ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন এবং তাই আপনাকে তাদের ক্রোধের শিকার হতে হতে পারে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। প্রেম জীবন ভাল দিকে মোড় নিতে যাচ্ছে। এই রাশির ছাত্র আজকে মোবাইলে পুরো দিন নষ্ট করতে পারে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিন উপভোগ করতে পারেন।


◆ সিংহ রাশি

আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আজ, আপনি আপনার সন্তানের জন্য গর্বিত হবেন। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। প্রেম সম্পর্কে সাবধান। পরিচিত মহিলাদের মাধ্যমে কাজের সুযোগ আসবে। আজকে আপনি ব্যাস্ত রুটিং এর মাঝে নিজের জন্য সময় বার করতে সক্ষম হবেন আর এই খালি সময়ে নিজের পরিবারের লোকজনের সাথে কথোপকথন করতে পারেন।


◆ কন্যা রাশি

 আপনার আশা গুলি পূর্ন হতে পারে। আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন। পরিবারের পরিস্থিতি যেমন আপনি ভাবেন তেমন স্বাভাবিক হবে না। আজ, পরিবারের মধ্যে কোনও বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। অতএব, এই ক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

◆ তুলা রাশি

 আজকে আপনার দিনটি মিশ্র হতে চলেছে. বাজে খরচ খরচা এড়িয়ে চলুন তাহলে পরবর্তী দিনে সঞ্চয় সমস্যা হতে পারে. আবেগপ্রবণ হবেন না. কোন সিদ্ধান্ত নেওয়ার আগে সঠিক ভাবে ভাবুন. কারোর থেকে ঋণ না নয় ভালো এখন. বাস্তবসম্মত আচরণ করুন আজ.


◆ বৃশ্চিক রাশি

 আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে।

◆ ধনু রাশি

আজ দিন টি আপনার জন্যে ভালো। আর্থিক  বিষয়ে আপনি আজ আপনার স্ত্রীর সাথে লড়াইয়ে নামতে পারেন। তবে, আপনি আপনার শান্ত মনোভাব দিয়ে সবকিছু ঠিক করবেন। আপনাকে শান্তি বজায় রাখার জন্য আপনার রাগকে দমন করতে হবে এবং পারিবারিক পরিবেশকে দূষিত হতে দেবেন না। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। আজকে আপনি আপনার খালি সময়ের সঠিক ব্যবহার করার জন্য আপনি আপনার কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। আপনি আজ আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন কারণ তিনি তার যোগ্য।


◆ মকর রাশি

 আর্থিক প্রাপ্তির যোগ। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি-তাহলে সুন্দরভাবে সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নেওয়া। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।

◆ কুম্ভ রাশি

 কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। বিবেচক হোন এবং যদি পারেন তাহলে এটি এড়িয়ে যান, য়েহেতু সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ মিশে যাবে। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে।


◆ মীন রাশি

 আপনার অসাধারণ মেধা ক্ষমতার জন্য সাফল্য আসবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। ভালোবাসার মানুষটির সাথে নিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে।  আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা দিন হতে পারে।


বি: দ্র: - গল্প কবিতার কুটির কোনোভাবেই কপিরাইট কে সমর্থন করে না। আমাদের কোনো নিজস্ব জ্যোতিষী নেই। এখানে প্রকাশিত তথ্য গুলি পাঠক কুলের সুবিধার্থে ইন্টারনেট থেকে সংগৃহীত। প্রতিটি পত্রিকার নিজস্ব জ্যোতিষ বিভাগের লিংক গুলি  নিচে দেওয়া হলো। যদি কোন পত্রিকার আপত্তি থাকে অনুগ্রহ পুর্বক আমাদের জানান। তৎক্ষণাৎ উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।



১৩ ই এপ্রিল ২০২০                    ➥১৫ ই এপ্রিল ২০২০

  •  



আমাদের অন্যান্য বিষয় গুলি পড়ুন।










Post Top Ad